এক সমুদ্র সবুজ মন
- ধ্রুপদী শামীম টিটু - ভুলোমন ০৯-০৫-২০২৪

ভোরের আলোয় কাটেনি আঁধার
হয়নি সকাল উষ্ণ, হাতের তাঁরায়
চোখের মায়ায় হৃদয় হয়েছে সিক্ত;
ভালোবাসার আলতো মায়ায় তুমিই আমার দীপ্ত।

কপোল ছুঁয়ে বৃষ্টি ঝরে
বৃষ্টির ফোটা উষ্ণ,
হাতের ছোঁয়ায় দুরন্ত বক্ষে
নিঃশ্বাস বাড়ন্ত; অস্থির বড় শান্ত!!

ঘুমের মাঝে বুকের ভাঁজে
গভীর থেকে গভীর রাগে,
কোমল থেকে কোমলতা তোমায় দিলো মুক্তি;
হৃদয় ছোঁয়া ভালোবাসা দারুন অভিব্যক্তি।

একটু চাওয়া একটু পাওয়া
উড়ন্ত চুলে রঙ্গিন হাওয়া;
হাতে রেখে হাত রাঙা প্রভাত
করি তোমায় আলিঙ্গন, কোমলতা দিল তোমায়
এক সমুদ্র সবুজ মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।